Home : আন্তর্জাতিক : আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

করোনা ভাইরাস নিয়’ন্ত্রণের জন্য দেশে দেশে বিভিন্ন পদক্ষে’প গ্রহণ করা হচ্ছে।এদিকে, মধ্যপ্রাচ্যের দেশে গুলোতে করোনা ভাইরাস নিয়’ন্ত্রণের জন্য অনেক পদক্ষে’প গ্রহণ করেছে। তবে এরপরও বেশ কিছু দেশে করোনা ভাইরাস ছ’ড়িয়ে পড়ছে। নতুন করে করোনা ভাইরাসে আক্রা’ন্ত হচ্ছে অনেক মানুষ। একই সাথে প্রতিদিন বিশ্বের বিভিন্ন দেশে করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়ে অনেক মানুষের প্রাণনা’শ হচ্ছে।

এদিকে, দেশজু’ড়ে জীবা’ণুমু’ক্তকরণ কর্মসূচিতে স্বাস্থ্য সহায়তাকর্মীদের সঙ্গে সংহ’তি ও কৃতজ্ঞতা প্রকাশ বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও অধিবাসীরা। এমন দৃ’শ্য দেখে আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান।

তিনি বলেন, আল্লাহ অবশ্যই আপনাদের সুর’ক্ষা দেবে। আপনারা যে দেশে বসবাস করেন, সেই দেশকেও র’ক্ষা করবেন। কারণ আপনারা এই দেশের নাগরিকদের মতোই অনুগত। এই অবস্থা অত্যন্ত নিরাপদেই আমরা অতিক্র’ম করতে পারব।

উল্লেখ্য এই জীবা’ণুমু’ক্তকরণ কর্মসূচি গত ২৬ মার্চ থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। চলবে আগামী ৫ এপ্রিল পর্যন্ত। বৈশ্বিক ম’হামা’রী করোনাভাইরাসের লা’গাম ধ’রতেই আমিরাত সরকার এমন উদ্যোগ নিয়েছে।

এদিকে, দেশটিতে এ পর্যন্ত ৬৬৩ এর অধিক মানুষ করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়েছে। একই সাথে দেশটিতে করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়ে মোট ছয়জনের প্রাণনা’শ হয়েছে। তবে দেশটি করোনা ভাইরাস নিয়’ন্ত্রণের জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে। এর ফলে দেশটিতে করোনায় আক্রা’ন্তের সংখ্যা কমে আসছে।

About struggle

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*