Home : Sonaly Khobor : করোনাভাইরাস

করোনাভাইরাস

করোনা সন্দেহ হওয়ায় পরীক্ষা না করিয়েই চলে গেলেন তিনি :

সম্প্রতি ওমরাহ করে আসা এক নারীকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করতে বললে তিনি ব্যবস্থাপত্র রেখেই চলে যান। পরে ব্যবস্থাপত্র থেকে তাঁর নাম ঠিকানা সংগ্রহ করে সিলেটের সিভিল সার্জনকে বিষয়টি জানানো হয়েছে।

দেশে ফেরার পর জ্বর, কাশি থাকায় তিনি আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা নিতে যান। সম্প্রতি বিদেশ থেকে আসায় এবং লক্ষণ দেখে করোনা আক্রান্ত সন্দেহে তাঁকে হাসপাতালে আইসোলেশন ইউনিটে পরীক্ষা করতে বলেন চিকিৎসক। কিন্তু তিনি হাসপাতালে কোনো পরীক্ষা না করিয়েই চলে যান। পরে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ সিলেটের সিভিল সার্জনকে জানান।

ওই হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা প্রথম আলোকে বলেন, করোনা সন্দেহ করে বহির্বিভাগের চিকিৎসক হাসপাতালের আইসোলেশন ইউনিটে গিয়ে ওই নারীকে কিছু পরীক্ষা-নিরীক্ষার কথা বলা হয়েছিল। কিন্তু তিনি সেখানে না গিয়ে হাসপাতাল ত্যাগ করেন। পরে চিকিৎসকের কাছে রেখে যাওয়া একটি ব্যবস্থাপত্র থেকে তাঁর নাম ঠিকানা সংগ্রহ করে সিলেটের সিভিল সার্জনকে জানানো হয়। সিভিল সার্জন আমাদের ফোন দিয়ে পরে জানিয়েছেন ওই নারীকে পাওয়া গেছে। ওই নারীর পরবর্তী চিকিৎসার ব্যাপারে সিভিল সার্জন কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

About struggle

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*