Home : আন্তর্জাতিক : করোনায় আক্রান্ত ট্রাম্পের আইনজীবী

করোনায় আক্রান্ত ট্রাম্পের আইনজীবী

অনলাইন ডেস্ক

নির্বাচনে হেরেও ফল বাতিলের আশায় বিভিন্ন অঙ্গরাজ্যে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার তার ব্যক্তিগত আইনজীবী রুডি জিউলিয়ানি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর ফলে স্বাভাবিকভাবে একটু হলেও ভাটা পড়বে ট্রাম্পের আইনি লড়াইয়ে।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়, রুডির করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেছেন ডোনাল্ড ট্রাম্প নিজে। তিনি তার টুইটার অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে বিষয়টি জানান। গতকাল রোববার দেওয়া সেই পোস্টে ট্রাম্প লিখেন, ‘দ্রুত সুস্থ হোন রুডি, আমরা চালিয়ে যাবো।’ রুডিকে শুভ কামনা জানানোর পাশাপাশি ট্রাম্প তার আইনি লড়াই চালিয়ে যাওয়ার ইঙ্গিত দেন।

একটি বিশ্বস্ত সূত্র সিএনএনকে নিশ্চিত করেছে যে রুডিকে গতকাল রোববারই হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রথম টুইটের কয়েক ঘণ্টা পর রুডির স্বাস্থ্যের অবস্থা নিয়ে ফের টুইট করেন ট্রাম্প। এতে তিনি লেখেন, ‘অনেক যত্ন পাচ্ছেন এবং তিনি ভালো অনুভব করছেন’।

 

রুডি কবে করোনায় আক্রান্ত হয়েছেন এবং তার বর্তমান শারীরিক অবস্থা কী সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তাকে এবং তার মুখপাত্রকে এ বিষয়ে অনুরোধ করা হলে সিএনএকে তারা কোনো মন্তব্য করেননি।

জিউলিয়ানি রুডি নিউইয়র্কের মেয়র ছিলেন। বর্তমানে তিনি ট্রাম্পের আইনজীবী হিসেবে সদ্য সমাপ্ত নির্বাচনের ফল বদলের জন্য কাজ করছেন। তিনি ট্রাম্পের সংস্পর্শে থাকা সর্বশেষ ব্যক্তি, যিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে নির্বাচনী প্রচারণা চালানোর সময় ট্রাম্প, তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প, ট্রাম্পের দুই ছেলে ডোনাল্ড জুনিয়র ট্রাম্প ও ব্যারন ট্রাম্প, তার প্রধান কর্মকর্তা মার্ক মেয়াডোস ও বেশ কয়েক জন ঘনিষ্ঠ মিত্র করোনায় আক্রান্ত হয়েছিলেন।

About Moniruzzaman Monir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*