Home : প্রচ্ছদ : চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা : গ্রেপ্তার সেই চালক

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা : গ্রেপ্তার সেই চালক

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় সেই বাসচালক মো. শহীদ মিয়াকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আসামির ভাই ও দুলাভাইয়ের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার সুনামগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার দুপুরে রাজধানীর মালিবাগের সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিআইডির অতিরিক্ত ডিআইজি হাসিব আজিজ।

তিনি জানান, ধর্ষণচেষ্টার ঘটনায় বাসচালকের সহযোগী রশিদ আহমেদকে গত ২৮ ডিসেম্বর গ্রেপ্তার করে পিবিআই। এ সময় সিআইডিও মূল আসামিকে গ্রেপ্তার করতে দেশের বিভিন্ন এলাকায় তৎপরতা শুরু করে। একপর্যায়ে শহীদের ছোট ভাই কছির এবং তার দুলাভাই সুমনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শহীদের অবস্থান নিশ্চিত হওয়ার জন্য ভোগড়া বাইপাস এবং উত্তরা দিয়াবাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, আসামি শহীদ ঢাকা সায়েদাবাদ থেকে বাসে করে সুনামগঞ্জে রওনা দিয়েছে। পরে শনিবার সকালে তাকে সুনামগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সিআইডির অতিরিক্ত ডিআইজি হাসিব আজিজ।

 

এর আগে গত ২৬ ডিসেম্বর বিকেলে সিলেটের লামাকাজী থেকে দিরাইয়ে যাচ্ছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে এসে যাত্রীবাহী বাসে একা হয়ে যান ওই ছাত্রী। অন্য যাত্রীরা নেমে গেলে চালক ও হেলপার কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। তখন ওই ছাত্রী চিৎকার শুরু করে দিলে চলন্ত বাস থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পালিয়ে যায় চালক।

এরপর স্থানীয়রা তাকে সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে দিরাই হাসপাতালে নেন। পরে ওইদিনই সুনামগঞ্জের দিরাই থানায় ধর্ষণচেষ্টার মামলা হয়।

About Moniruzzaman Monir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*