Home : বিনোদন : বিয়ের খবর জানালেন সাবিলা

বিয়ের খবর জানালেন সাবিলা

বেশ কিছুদিন ধরেই তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা সাবিলা নূরের বিয়ের খবর গুঞ্জন হয়ে বিনোদন অঙ্গনে উড়ে বেড়াচ্ছিল। কিন্তু বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো কথা বলেননি সাবিলা। অবশেষে আজ সোমবার সকালে প্রথম আলোকে জানালেন তিনি বিয়ে করতে যাচ্ছেন। ২৫ অক্টোবর ঢাকায় তাঁর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

সাবিলার হবু বর নেহাল সুনন্দ তাহের পেশায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে তাঁর মেয়েকে বিয়ের প্রস্তাব দেন নেহাল।

সাবিলা বলেন, ‘মায়ের কাছে সরাসরি বিয়ের প্রস্তাব দেওয়ার পর আরেকটু সময় নিতে বলেছিল। মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। ২৫ অক্টোবর বিয়ে আর তার আগের দিন ঢাকার একটি ক্লাবে আমাদের গায়েহলুদ অনুষ্ঠান আয়োজন করা হবে। ২৭ অক্টোবর হবে বউভাত।’

সাবিলা নূর ও নেহাল সুনন্দ তাহের। ছবি: সাবিলা নূরের কাছ থেকে পাওয়াসাবিলা বলেন, ‘নেহাল আমার খুব ভালো বন্ধু। আমাকে বোঝে। আমার কাজের ব্যাপারও বেশ সাপোর্টিভ। আমার কঠিন সময়ে ও আমার পাশে ছিল। সেই বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

চাঁদপুরের ছেলে নেহাল। বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক মরহুম আবু তাহেরের একমাত্র ছেলে। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্বে আছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট। চট্টগ্রামের মেয়ে সাবিলার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে সাবিলা সবার ছোট।

About struggle

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*