অপরাধী যেই হোক ছাড় নেই , লক্ষ্মীপুর পুলিশ সুপার

ফয়সাল কবির, লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুর পুলিশ সুপার (এসপি) ড.এ এইচ এম কামরুজ্জামান বলেছেন অপরাধী যেই হোক ছাড় দেওয়া হবে না। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
সাংবাদিক উদ্যোশে তিনি বলেন, সাংবাদিকরা হলেন সমাজের দর্পণ। সাংবাদিকদের লেখনির মাধ্যমে এ জেলার অপরাধীদের চিহ্নিত ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সম্ভব হয়েছে। তাই লক্ষ্মীপুর থেকে মাদক ও অপরাধ দুর করতে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।
তিনি আরও বলেন, লক্ষ্মীপুরে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও ইভটিজিং প্রতিরোধে পুলিশ আরও কঠোর ভূমিকা পালন করবে। যারা এসব অপরাধে জড়াবে তাদেরকে আইনের আওতায় আনা হবে, সন্ত্রাসী যে হোক না কোন ছাড় দেওয়া হবে না।
লক্ষ্মীপুর বাসির উদ্যোশে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশ ও প্রশাসনের সুনাম নষ্ট করতে একটি মহল বিভিন্ন অপপ্রচার ও গুজব রটাচ্ছে। তাই এসব গুজবে কান না দিয়ে অপপ্রচার কারীদের ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, বিটিবি’র জেলা প্রতিনিধি মো. জহির উদ্দিন’সহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *