শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বেইলি রোডে অগ্নিকাণ্ড:উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন Logo বসুন্দিয়ায় বায়নাকৃত জমি রেজিষ্ট্রি না করে দিয়ে জমির ক্রেতার সাথে প্রতারণা। Logo বিপিএম-পিপিএম পেলেন ৩৬ এসপি Logo র‍্যাবের ৫০ কর্মকর্তা/ সদস্য বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন Logo মিয়ানমার সীমান্তে আর পূর্বের মত পরিস্থিতি উদ্ভব হবে না, প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর Logo যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার Logo আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শ্রদ্ধাঞ্জলি অর্পণ Logo সাংবাদিক লায়েকুজ্জামান আর নেই Logo রোটারী ঢাকা ক্লাব রাইজিং স্টারস ক্লাবের দিনব্যাপী ব্যতিক্রমী সফর Logo মিরপুর বিআরটিএ অফিসে অভিযান,আটক ১

অনলাইন জুয়া অ্যাপস ব্যবহার করে হাতিয়ে নিতো অর্থ,গ্রেফতার ৫

Reporter Name / ২২৫ Time View
Update : শনিবার, ১৩ মে, ২০২৩, ৮:৩৮ অপরাহ্ন

অনলাইন জুয়া প্ল্যাটফর্মের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। বুধবার (১২ এপ্রিল) এটিইউয়ের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মোহাম্মদ আসলাম খান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, মো. সিরাজুল ইসলাম ওরফে ওয়াসীম (৩৩), মো. মনিরুল ইসলাম ওরফে মুন্না (৩৪), মো. শরিফুল ইসলাম (৪৫), আব্দুল হাকিম ও মো. তানভীর ইসলাম ওরফে সোহাগ (৩৫)।

এসময় তদের কাছ থেকে ৯টি মোবাইল ফোন, এক লাখ ১৭ হাজার ২০০ টাকা, একটি সিঙ্গার অ্যান্ড্রয়েড টিভি, একটি রাউটার, একটি ডায়েরি এবং একটি মিনি প্যাড জব্দ করা হয়।

এটিইউয়ের পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহীর তকিপুর মধ্যপাড়া থেকে সিরাজুল ইসলাম ওরফে ওয়াসীমকে গ্রেফতার করা হয়। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে বেরিয়ে আসে অপর সহযোগীর নাম ও ঠিকানা। এ তথ্যেরভিত্তিতে মনিরুল ইসলাম ওরফে মুন্নাকে গ্রেফতার করা হয়। এরপর অন্যান্যদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের সুপার এজেন্টসহ কয়েকজন ব্যক্তি পবা উপজেলা গেটের আবুল হোসেন মার্কেটের ভেতরে দোকানে বসে প্রতিনিয়ত অনলাইন জুয়ার কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।

পুলিশ সুপার আসলাম খান আরও বলেন, গ্রেফতাররা অনলাইন জুতার একটি সংঘবদ্ধ চক্র। তারা বিভিন্ন অনলাইন জুয়া অ্যাপস ব্যবহার করে জুয়া খেলার মাধ্যমে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভন দেখাতেন। প্রতারণার উদ্দেশ্যে অনলাইনে জুয়া খেলায় উদ্বুদ্ধ করে মোবাইল ব্যাংকিং ব্যবহার করে অবৈধ ই-ট্রানজেকশন এবং নগদ টাকা লেনদেনের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা অবৈধভাবে হাতিয়ে নিচ্ছিল চক্রটি।

তিনি বলেন,এসব অনলাইন জুয়া প্ল্যাটফর্মে আসক্ত হয়ে যুবসমাজসহ সাধারণ জনগণ সর্বশান্ত ও ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।

তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে বলেও জানান এটিইউয়ের এই কর্মকর্তা।

ডিআই /এসকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category