Home : প্রচ্ছদ : ঈদে সারাদেশে নিরাপত্তা জোরদার থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঈদে সারাদেশে নিরাপত্তা জোরদার থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ঈদুল আজহা সামনে রেখে সারাদেশে নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী আরও সক্রিয় ভূমিকা পালন করবে।
রোববার (১৯ জুলাই) বিকেলে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) আয়োজিত ‘আসন্ন পবিত্র ঈদুল আজহায় কোরবানির পশুর হাটসহ দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি’ শীর্ষক ওয়েবিনারে এ কথা বলেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা সব সময়ই চ্যালেঞ্জিং। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। সীমিত পরিসরে স্থাপিত কোরবানির পশুর হাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর কার্যক্রম আরও জোরদার করা হবে। তবে এ বিষয়ে সাধারণ মানুষের জনসচেনতা বাড়াতে হবে।
ওয়েবিনারে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা চেম্বারের সভাপতি শামস মাহমুদ। মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়য়ের অপরাধতত্ত্ব বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও অধ্যাপক ড. জিয়া রহমান।
আলোচনায় অংশ নেন বাংলাদেশ ট্যার্নাস অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মো. শাহীন আহমেদ, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি ও এফবিসিসিআইর প্রাক্তন সহ-সভাপতি হেলাল উদ্দিন এবং ই-ক্যাবের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক শমী কায়সার।

About Moniruzzaman Monir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*