Home : বাংলাদেশ : জেলার খবর : নিখোঁজের ২০ ঘণ্টা পর পুকুরে মিলল পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ

নিখোঁজের ২০ ঘণ্টা পর পুকুরে মিলল পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ

নিজস্ব প্রতিবেদক : রংপুরের পীরগাছা উপজেলায় নিখোঁজের ২০ ঘণ্টা পরে বাড়ির পাশের পুকুর থেকে পুলিশ কর্মকর্তা ফজল মাহমুদের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আকলিমা বেগম (৩০)। তিনি তিন সন্তানের জননী ছিলেন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের অনন্তরাম গ্রামের বাড়ির পাশের পুকুর থেকে মরদেহটি উদ্ধার হয়। আকলিমার স্বামী ফজল মাহমুদ ঢাকা মেট্রোপলিটন পুলিশের তুরাগ থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত।

বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম। তিনি বলেন, ‘মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।’

পুলিশ ও স্বজনরা জানায়, ওই গ্রামের নুরুল হকের মেয়ে আকলিমা বেগমের সঙ্গে পাশের বাড়ির ফজল মাহমুদের দীর্ঘদিন আগে বিয়ে হয়। গতকাল বুধবার রাত ৮টার দিকে স্বামীর বাড়ি থেকে পাশে বাবার বাড়িতে তরকারি আনতে যান আকলিমা বেগম। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে আকলিমার মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

About Moniruzzaman Monir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*