Home : Sonaly Khobor : জেলার খবর : পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যকে মৃত্যুর হুমকি পঞ্চগড়

পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যকে মৃত্যুর হুমকি পঞ্চগড়

জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নে জমিসংক্রান্ত বিরোধের জেরে অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার বাংলাদেশ সেনাবাহিনী এবং মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যকে মৃত্যুর হুমকি দেয়া ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। গত ১০ ফেব্রুয়ারি সকালে মির্জাপুর ইউনিয়নের কিসমত পানবারা গ্রামের বাদীর নিজ জমিতে ওই ঘটনা ঘটে। ফলে পঞ্চগড় আটোয়ারী থানায় ১২-০২-২০২১ ইং তারিখ একটি জিডি করেন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য।

সরজমিনে গিয়ে জানাযায়, গত ২৩ অক্টোবর ২০১৯ইং তারিখে বে-আইনি ভাবে ডাঙ্গাডাঙ্গী মোড়ের পূর্ব পাকা রাস্তায় ওই ইউনিয়নের কিসমত পানবারা গ্রামের মৃত শামসুল হকের পুত্র মোঃ মোস্তফা কামাল পাশাকে মারপিট করে। পরে তার কাছে থাকা ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে এবং প্রাণনাশের হুমকি দেয়। পরে মোস্তফা কামাল পাশা পাঁচজনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং বিজ্ঞ আমলী আদালত (৫) আটোয়ারী, পঞ্চগড় ( সি. আর. ৭৭৫ /২০) ।

এবিষয়ে মামলা তদন্ত প্রতিবেদনে পুলিশ পরিদর্শক পি.বি.আই. দিনাজপুর জানান, মামলাটি প্রমাণিত হয় ফলে আসামিদের বিরুদ্ধে আইনের ১৪৩, ৩৪১,৩২৩, ৩৭৯,৫০৬ ধারা দেয়া হয়। এদিকে মামলার চার জন আসামী বদরুল আলম, আলাজ রহমান, হাবিবুর রহমান, সেলিম উদ্দিন জামিনে ছাড়া পায় গত ৮ – ২ – ২০২১ ইং তারিখে এরপর মামলার বাদী মোস্তফা কামাল পাশাকে তার জমিতে এসে মামলা তুলে নেয়ার হুমকি ও প্রাণনাশের হুমকি প্রদর্শন করে। ফলে মোস্তোফা কামাল পাশা কোন দিক দিশা না পেয়ে আটোয়ারী থানায় ১২ ফেব্রুয়ারি একটি জিডি করেন যাহার জিডি নং ৪৯৩।

এদিকে আটোয়ারী উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ উমের আলী এর সাথে মুঠোফোন যোগাযোগ হলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি। কিন্ত এখন পর্যন্ত আমার নিকট কোনো অভিযোগ আসেনি অভিযোগ পেলে ব্যবস্থা নিব।

About struggle

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*