বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ২৪৫ Time View
Update : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪, ৯:২৩ অপরাহ্ন

সাম্প্রতিক সময়ে যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান বাবুর করা প্রতারণার মামলায় মিম খাতুন ওরফে আফসানা মিম (২৬) ও তার ৪র্থ স্বামী ওবায়দুল্লাহকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) এ ঘটনায় গুলশান থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

অভিযোগের বিষয়ে ভিকটিম মনিরুজ্জামান বাবুর কাছে জানতে চাইলে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমার সাথে পরিচয়, পরিচয়ের কয়েকদিন পর প্রতারক আফসানা মিম তার ৪র্থ স্বামী ওবায়াদু্ল্লাহকে তার দুলাভাই বলে আমার সাথে পরিচয় করিয়ে দেয়। পরবর্তীতে বিভিন্ন তালবাহানা করে আমার কাছ থেকে বিভিন্ন সময়ে ব্যবসায়ের কথা বলে তের লক্ষ টাকা ধার নেয় প্রতারক আফসানা মিম।

পাওনা টাকা ফেরত চাইতে গেলে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কথা বলে আমাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। উপায় না পেয়ে এক পর্যায়ে আমি গুলশান থানা থানায় মামলা দায়ের করি।

এই বিষয়ে যুবমহিলা লীগের সভানেত্রী ডেইজি সারোয়ার সাংবাদিকদের বলেন, আমার কাছে তার বিষয়ে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমি সঙ্গে সঙ্গে পদ থেকে বহিস্কার করবো।

এই বিষয়ে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রতারণার মামলায় আমরা তাকে গ্রেফতার করি। তিনি কোন দল করেন সেটা আমাদের দেখার বিষয় নয় এজাহার ভুক্ত আসামী এটাই আমাদের বড় পরিচয়। আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ডিআই/এসকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category