Home : খবর : প্রায় ২৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ আবু সায়েম শাহিনের

প্রায় ২৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ আবু সায়েম শাহিনের

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশে করোনা পরিস্থিতি দিন দিন অবনতি। যার সাথে গরিব দুঃখী অসহায় মানুষের খাদ্য অভাব চরমে। তবে আশার কথা হলো কিছু মানবদরদী মানুষ মহান আল্লাহতায়ালার গায়েবি শক্তি বদৌলতে মানুষদের জন্য করে যাচ্ছেন নিরন্তর। বাংলাদেশে করোনার সেই সূচনাকালীন সময় থেকেই, নির্দিষ্ট ভাবে বলা যেতে পারে- চব্বিশে মার্চ থেকে আজ অব্দি বিরামহীনভাবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সায়েম শাহিন। তিনি ইতিমধ্যে প্রায় ২৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আগামী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিয়মিত ত্রাণ বিতরণ এর সাথে ১ কেজি করে সেমাই, ১ কেজি করে চিনি ও ১ কেজি পোলাও এর চাল দেয়া হবে বলে মনস্থির করেছেন এই আওয়ামী লীগ নেতা।

এই দানবীর আওয়ামী লীগ নেতাকে নিয়ে অত্র এলাকায় ইতিমধ্যে ব্যাপক প্রশংসা ও আলোচনা তৈরি হয়েছে।

এসব ব্যাপারে আলহাজ্ব আবু সায়েম শাহিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা পালনার্থে আমি এগিয়ে এসেছি এসব দুর্দশাগ্রস্থ মানুষের পাশে। আছি, থাকবো ইনশাল্লাহ যতদূর সাধ্য। মানুষ মানুষের জন্য। জীবন জীবনের জন্য – তাই “মানুষের পাশে মানুষ” এমন একটি ফেসবুক গ্রুপের মাধ্যমে প্রতিনিয়ত শুধু মোহাম্মদপুর নয় ;শুধু ঢাকা নয় ; ঢাকার বাইরেরও অনেক মানুষকে এই দানবীর আবু সায়েম শাহিন এর মাধ্যমে একদল স্বেচ্ছাসেবক, যারা আবু সায়েম শাহিনের সদা হাস্যজ্জল প্রাণ সৈনিক। এরা বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন হাসিমুখে।

এছাড়া প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে যারা করোনাকালীন সময়ে সম্মুখে দায়িত্ব পালন করছেন তাদেরকে তিনি সুরক্ষার জন্য মাস্ক প্রদান করেছেন। এছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান এর ব্যক্তিবর্গকে তিনি উপহার সামগ্রী প্রদান করছেন নিয়মিতভাবে।

About struggle

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*