বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শ্রদ্ধাঞ্জলি অর্পণ Logo সাংবাদিক লায়েকুজ্জামান আর নেই Logo রোটারী ঢাকা ক্লাব রাইজিং স্টারস ক্লাবের দিনব্যাপী ব্যতিক্রমী সফর Logo মিরপুর বিআরটিএ অফিসে অভিযান,আটক ১ Logo পটুয়াখালীতে পৌর নির্বাচনে কাউন্সিলর পদে গণমাধ্যম কর্মী মোঃ কামরুজ্জামান (হেলাল)’র মনোনয়ন পত্র দাখিল Logo সরকার বাণিজ্য ক‚টনীতিকে অগ্রাধিকার দিচ্ছে:এ এইচ এম সফিকুজ্জামান, ডিজি ভোক্তা-অধিকার Logo ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড.মফিজুল ইসলামের ২০ তম মৃত্যুবার্ষিকী Logo মি.অহিদুলের রিটে মেডিক্যাল ভর্তিতে ৫% মুক্তিযোদ্ধা কোটা সংরক্ষণে হাইকোর্টের নির্দেশ Logo ঝালকাঠিতে যুবদলের নেতার বাড়ীতে সন্ত্রাসী হামলা! Logo বাউফলে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত 

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ এর সদস্যদের জন্য কানাডায় ব্যবসা সম্প্রসারণের সুযোগ

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ১২৮ Time View
Update : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪, ৮:৫৩ অপরাহ্ন

অন্ট্রাপ্রেনার্স ক্লাব অব বাংলাদেশের ইন্টারন্যাশনাল অ‍্যাফেয়ার্স সেক্রেটারি অরুপা দত্তের নেতৃত্বে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব টরেন্টো এবং অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের এই চুক্তি সাক্ষর হয়।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব টরেন্টো এর ফাউন্ডার ও আহবায়ক ফরহাদ আহমেদ এর নিজে উপস্থিত থেকে অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের সাথে ধানমন্ডি অফিসে এই চুক্তিতে সাক্ষর করেন।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট শাহরিয়ার খান এবং গভর্নিং কমিটির চেয়ারম্যান কামরুল হাসান উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে উভয় দেশের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক বৃদ্ধিতে সব ধরনের সহায়তা করবেন বলে আশা ব্যক্ত করেন।

উভয় দেশের এই চুক্তিতে অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের পক্ষে আরো স্বাক্ষর করেন অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের সভাপতি ড.শাহ আলম চৌধুরী, সিনিয়র সহ সভাপতি অন্তু করিম এবং সহ-সভাপতি মো: জসীম উদ্দীন।

এছাড়াও ছিলেন মেম্বার সেক্রেটারি চয়ন সাহা, অর্গানাইজিং সেক্রেটারি ফাহমিদা আহমেদ, পি আর সেক্রেটারি রাবেয়া খাতুন লাকি, অফিস সেক্রেটারি জিসান আহমেদ, ওমেন্স এম্পায়ারমেন্ট সেক্রেটারি তাসলিমা আক্তার জলি সহ ফাউন্ডার্স মেম্বার মো: আবদুল্লাহ রানাসহ ক্লাবের সিনিয়র বেশ কিছু সদস্য এবং অতিথিগন।

এই উদ্যোগটি বাংলাদেশের উদ‍্যোক্তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ এবং অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব টরেন্টো এর এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে দুই দেশের উদ্যোক্তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠবে। আগামী সপ্তাহে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের যে সকল সদস্য গণ কানাডাতে তাদের ব্যবসা প্রসার করতে চান তাদের নিয়ে একটি মিটআপ এর আয়োজন করতে যাচ্ছে যেখানে উপস্থিত থাকবেন বাংলাদেশি কানাডিয়ান সিটিজেন কিছু উদ্যোক্তা এবং অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের সদস্যগন।

এটি কানাডায় উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণ করার এবং নতুন বাজারে প্রবেশ করার সুযোগ তৈরি করবে বলে দপ্তর সম্পাদক জানিয়েছেন। প্রচার সম্পাদক জানিয়েছেন যারা কানাডাতে ব্যবসা করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করছেন তারা ক্লাবের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেক্রেটারি অরূপা দত্তের সাথে যোগাযোগ করার অনুরোধ করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category