শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

আরডিআরএফ’র সভাপতি তামজিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আপেল শাহরিয়ার

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ২৮৩ Time View
Update : রবিবার, ১৪ মে, ২০২৩, ১:৫৬ অপরাহ্ন

রংপুর ডিভিশনাল রিপোর্টার্স ফোরাম, ঢাকার (আরডিআরএফ) নতুন কমিটিকে অভিনন্দন। এনটিভি’র সিনিয়র করসপনডেন্ট তামজিদুল ইসলাম সুমন সভাপতি ও আরটিভি’র সিনিয়র রিপোর্টার আপেল শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৩ মে) সন্ধ্যার পর বাংলামোটরে রুপায়ন টাওয়ারে ওয়াটার ফল রেষ্টুরেন্টে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে এই কমিটির ঘোষণা দেওয়া হয়। দুই বছরের জন্য নির্বাচিত এই কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি-১ বাংলাভিশনের রকনুজ্জামান, সহ-সভাপতি-২ দৈনিক সংবাদের জাহিদা পারভেজ ছন্দা, সহ-সম্পাদক-১ দৈনিক ভোরের পাতার আক্তারুজ্জামান রকি, সহ-সম্পাদক-২ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের শাকিল আব্দুল্লাহ, অর্থ সম্পাদক নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের আজমাইন জিকো, সাংগঠনিক সম্পাদক সারাবাংলা ডটনেটের উজ্জ্বল হোসেন জিসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেশ টিভির আল্লামা ইকবাল অনিক, তথ্য প্রযুক্তি-সাংস্কৃতিক-আইন বিষয়ক সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশের ফারুক আলম, সমাজ কল্যাণ সম্পাদক দৈনিক ভোরের কাগজের রুহুল আমীন, নারী বিষয়ক সম্পাদক ডিবিসি টেলিভিশনের তাহসিনা জেসি, দফতর সম্পাদক ঢাকা পোস্টের জসীম উদ্দিন মাহীর এবং নির্বাহী সদস্য এশিয়ান টেলিভিশনের এম এ বাতেন বিপ্লব, জাগোনিউজের জাহাঙ্গীর আলম, ডিবিসি নিউজের কাওসারা কুমু ও ইনকিলাবের আল হেলাল শুভ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক সফিকুল করিম সাবু। এসময় আরও উপস্থিত ছিলেন দৈনিক আনন্দ বাজারের সম্পাদক মুফদি আহমেদ, দৈনিক খোলা কাগজের সাবেক সম্পাদক জহুরুল ইসলাম টুকু, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার মর্তুজা হায়দার লিটন, চ্যানেল আইয়ের স্পেশাল রিপোর্টার এনামুল কবীর রুপম, ডেইলি অবজারভারের মোহসীনুল করিম লেবু ও দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার জামিউল আহসান সিপু।

ডিআই/এসকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category