শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

এই খবরটি খুবই গুরুত্বপূর্ণ,কারণ এটি বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ৪৮৫ Time View
Update : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩, ৬:৫৭ অপরাহ্ন

পোল্যান্ডে ব্যবসা সম্প্রসারণের একটি নতুন সম্ভাবনা তৈরি করে। পোল্যান্ড একটি উন্নত ইউরোপীয় দেশ যা একটি শক্তিশালী অর্থনীতি এবং একটি ক্রমবর্ধমান মধ্যবিত্ত শ্রেণী রয়েছে। এটি একটি আকর্ষণীয় বাজার যেখানে বাংলাদেশের উদ্যোক্তারা তাদের পণ্য এবং পরিষেবাগুলি বিক্রি করতে পারেন।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের সভাপতি ড. মোহাম্মদ শাহ আলম চৌধুরী এবং কনসুলেট জেনারেল অফ বাংলাদেশ, পিপলস রিপাবলিক অফ পোল্যান্ড, মি: ইয়ান জাচারিইচের মধ্যে সাক্ষাৎ এই সম্ভাবনাকে আরও শক্তিশালী করেছে। এই সাক্ষাতে, উভয় পক্ষই পোল্যান্ডে বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য সহযোগিতার সম্ভাবনা নিয়ে আলোচনা করেছে।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ খুব শীঘ্রই সমস্ত নিবন্ধিত উদ্যোক্তাদের সাথে একটি বিষয়ভিত্তিক আলোচনার আয়োজন করবে। এই আলোচনায়, পোল্যান্ডে ব্যবসা সম্প্রসারণ এবং পোল্যান্ড সরকার এবং বিজনেস কমিউনিটির সহায়তা পাওয়ার উপায়গুলি নিয়ে আলোচনা করা হবে।

এই উদ্যোগটি বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এটি তাদের পোল্যান্ডে তাদের ব্যবসা সম্প্রসারণ করার এবং নতুন বাজারে প্রবেশ করার সুযোগ তৈরি করবে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের জনসংযোগ সম্পাদক লাকি আনাম এবং পরিচালক খায়রুল আলম লিমনসহ ক্লাবের অন্যান্য উদ্যোক্তারা।

আগামী সপ্তাহে একটি দ্বিপাক্ষিক চুক্তির মাধ্যমে এই সম্ভাবনাকে আনুষ্ঠানিক রূপ দিতে যাচ্ছে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category