শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

গাজায় ইসরায়ীলী গণহত্যার প্রতিবাদে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন এর বিক্ষোভ মিছিল

পপি আক্তার / ৫২০ Time View
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৪:০৯ অপরাহ্ন

গাজায় ইসরায়ীলী গণহত্যার প্রতিবাদে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভ্যুলেশন এর উদ্যোগে ঢাকায় আজ এক বিরাট বিক্ষোভ মিছিল বের হয়। নগরীর বিভিন্ন গুরুত্ত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে হাইকোর্ট মাজার শরীফ প্রাঙ্গনে এসে মিছিল শেষে এক বিরাট সমাবেশ অনুষ্ঠিত হয়। ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার দিকনির্দেশনায় সংগঠনের মহাসচিব আল্লামা শেখ রায়হান রাহবার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তাগণ দুনিয়ার সর্বত্র সভ্যতা মানবতা বিনাশী উগ্রবাদী খুনী সন্ত্রাসী গোষ্ঠির রাষ্ট্রীয় উত্থান বর্বরতায় গভীর উদ্বেগ প্রকাশ করে শান্তি মানবতায় বিশ্বাসী সব মানুষকে মুক্তির সঠিক পথে ঐক্যবদ্ধ হওয়ার আবেদন জানান।

নেতৃবৃন্দ বলেন, পাশবিক শক্তির নৃশংসতা গণহত্যার বিরূদ্ধে কেবল প্ৰতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, মানবতা বিরোধী খুনী অপশক্তির বিরূদ্ধে সভ্যতা মানবতার পক্ষের সমস্ত মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে। তাঁরা বলেন, শুধু গাজায় নয়, সিরিয়া, ইরাক, লিবিয়া, নাইজেরিয়া এবং আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম, জাতি, গোত্র বিভিন্ন ছদ্মবেশে মানবতার শত্রু উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠি ভয়াবহ হত্যাকান্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে।
দুনিয়াব্যাপী সত্য, ন্যায়, মানবতা, স্বাধীনতা, নিরাপত্তা, অধিকার ও বিবেকের ধারক শান্তিকামী সকল মানুষের ঐক্যবদ্ধ ও সংগঠিত উদয় উত্থান ও সুপরিকল্পিত অগ্রযাত্রাই সকল অপশক্তি থেকে মানবতাকে উদ্ধার ও মুক্তির একমাত্র উপায় হিসেবে তাঁরা সকলকে উপলব্ধির আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category