বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

গোপালগঞ্জে শেখ হার্ডওয়্যার এন্ড স্যানিটারীর দোকানে দুধর্ষ চুরি

গোপালগঞ্জ প্রতিনিধি:শেখ মো.মাহবুবুর রহমান / ৪১৭ Time View
Update : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলা শহরের বঙ্গবন্ধু সড়কের শেখ হার্ডওয়্যার এন্ড স্যানেটারীর দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে তালা লাগিয়ে কর্মচারীদের নিয়ে আমরা বাড়িতে চলে যাই। পরের দিন
সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় দোকান খুলতে এলে সার্টারে লাগানো তালা খুঁজে না পেয়ে আতঙ্কিত হইয়ে পরে সার্টার খুলে ভিতরে ঢুকে দেখি দোকানের মূল্যবান মালামালের খালি প্যাকেট পড়ে রয়েছে। তাছাড়া দোকানের তিনটা সিসিটিভি ক্যামেরায় কাপড় ও কার্টুন দিয়ে ঢাকা দেখতে পাই। পরে দেখা যায় চোর চক্র দোকানের তালা ভেঙ্গে আনুমানিক প্রায় ৩২ লক্ষ টাকার মূল্যবান স্যানেটারী মালামাল নিয়ে যায়।
এ ঘটনায় আমার বাবা দোকানের মালিক শেখ সহিদুল ইসলাম গোপালগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমরা প্রশাসনের নিকট চুরির এ ঘটনায় জড়িতদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। থানায় অভিযোগ দেওয়ার পরে থানার ওসি ও এসআই ইতোমধ্যেই আমাদের দোকান পরিদর্শন করেছেন।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান বলেন, আমরা এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আমি সহ আমার অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category