শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বেইলি রোডে অগ্নিকাণ্ড:উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন Logo বসুন্দিয়ায় বায়নাকৃত জমি রেজিষ্ট্রি না করে দিয়ে জমির ক্রেতার সাথে প্রতারণা। Logo বিপিএম-পিপিএম পেলেন ৩৬ এসপি Logo র‍্যাবের ৫০ কর্মকর্তা/ সদস্য বিপিএম-পিপিএম পদক পাচ্ছেন Logo মিয়ানমার সীমান্তে আর পূর্বের মত পরিস্থিতি উদ্ভব হবে না, প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর Logo যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার Logo আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শ্রদ্ধাঞ্জলি অর্পণ Logo সাংবাদিক লায়েকুজ্জামান আর নেই Logo রোটারী ঢাকা ক্লাব রাইজিং স্টারস ক্লাবের দিনব্যাপী ব্যতিক্রমী সফর Logo মিরপুর বিআরটিএ অফিসে অভিযান,আটক ১

দৈনিক সোনালী খবরের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোহাম্মদ মনিরুল ইসলাম / ১৫৮ Time View
Update : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩, ১০:৩২ অপরাহ্ন

সত্য প্রকাশে বদ্ধ পরিকর এই অঙ্গীকার নিয়ে গৌরব ও সাফল্যের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করলো জাতীয় দৈনিক সোনালী খবর। এ উপলক্ষে রাজধানীর মিরপুরে এক অভিজাত হোটেলে দিনব্যাপী আয়োজন করা হয় এক জমকালো অনুষ্ঠানের। দৈনিক সোনালী খবরের সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মো: আশরাফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আতাউর রহমান পারভেজ, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পরিচালক জনসংযোগ মীর আকরাম উদ্দীন আহম্মদ, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অধ্যাপক শাহ আলম চৌধুরী, বাংলাদেশ বিমানবাহিনীর উইং কমান্ডার তাহমীনা খানম হীরা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এ্যাড. মোবাশ্বের হাসান, এফবিসিসিআই এর জেনারেল বডি মেম্বর ও দৈনিক সোনালী খবরের উপদেষ্টা মো: নাসিম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক সোনালী খবরের যুগ্ম সম্পাদক মো. ইউনুছ আলী।
দিনব্যাপী এ আয়োজনে ডিএমপি কমিশনার মো: হবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো: মনিরুজ্জামান মিয়াকে। এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সাংবাদিক, পেশাজীবি ও সামাজিক সংগঠনের প্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। প্রধান অতিথি মো: আশরাফ হোসেন তার বক্তব্যে বলেন, সংবাদপত্র হলো একটা জাতির দর্পণ। দেশ ও জাতির উন্নয়নে দৈনিক সোনালী খবর বিশেষ ভূমিকা রাখতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে মো: মনিরুজ্জামান মিয়া বলেন, দৈনিক সোনালী খবর সত্য প্রকাশে বদ্ধ পরিকর। একঝাঁক দক্ষ সংবাদ কর্মী এজন্য কাজ করে যাচ্ছে। তিনি দৈনিক সোনালী খবরের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন। পত্রিকাটির শুভেচ্ছা জানিয়ে ও অগ্রগতি কামনা করে আরও বক্তব্য রাখেন দৈনিক সোনালী খবরের উপদেষ্টা শফিকুর রহমান, যুগ্ম সম্পাদক একেএম ওয়াজেদ, সহকারি সম্পাদক রবিউল ইসলাম মানিক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মেহেদী হাসান, কবি ও সাহিত্যিক সোমা তাহেরা চৌধুরী, কবি আতাউর রহমান, জাস্ট ন্যাচারাল কর্পোরেশনের স্বত্বাধিকারি নিহার সাহা, দৈনিক সোনালী খবরের চট্টগ্রাম ব্যুরো চীফ মো: জাহাঙ্গীর আলম প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কবি লিপি আক্তার। অতিথিবৃন্দ কেক কেটে দৈনিক সোনালী খবরের আগামী দিনের পথ চলাকে স্বাগত জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category