বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

বাংলাদেশ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি ওনার্স এসোসিয়েশন (বিডকোয়া)-এর সাধারন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ১৭৪ Time View
Update : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩, ৬:২০ অপরাহ্ন

শনিবার ( ১৪ অক্টোবর ) রাজধানীর বনানীর তাজওয়ার সেন্টারের অডিটোরিয়ামে ‘বিডকোয়ার’ আহবায়ক মোহাম্মদ আলী ভূইয়ার সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার ফরহাদুল ইসলামের সঞ্চালনায় পূর্ব ঘোষিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সাধারণ সভায় এসোসিয়েশনের সংঘ স্মারক ও সংঘ বিধি অনুমোদনের লক্ষ্যে উপস্হাপন করেন সংঘ স্মারক ও সংঘ বিধি প্রণয়ন কমিটির আহবায়ক সাইদুল ইসলাম। সংঘ স্মারক ও সংঘ বিধির বিভিন্ন ধারা উপ-ধারা আলোচনা ও পর্যালোচনায় অংশ গ্রহন করেন বিডকোয়ার সাধারণ সদস্যগন। সংঘ স্মারক ও সংঘ বিধির বিভিন্ন ধারা উপ-ধারার বিভিন্ন দিক নিয়ে আলোচনা-পর্যালোচনা করে উপস্থিত সকল সদস্যের অনুমোদনের মাধ্যমে সংঘ স্মারক ও সংঘ বিধি অনুমোদিত হয়।
আরো উল্লেখ থাকে যে, উক্ত সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি ওনারস্ এসোসিয়েশন (প্রস্তাবিত)-র
বিডকোয়ার সিনিয়র সহ সভাপতি এস এম রেজাউল হক, সহ-সভাপতি মোহাম্মদ শাহরিয়ার খান, সহ সভাপতি ইঞ্জিনিয়ার ফরহাদুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাবিত হোসেন, মোহাম্মদ রফিকুল ইসলাম (ইমন), সাংগাঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান সজিব সহ এসোসিয়েশনের ইসি মেম্বারবৃন্দ ও সাধারন সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, বাংলাদেশ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি ওনার্স এসোসিয়েশন (বিডকোয়া) ইন্টেরিয়র সেক্টরে বাংলাদেশ সরকার কর্তৃক নামের ছাড়পত্রপ্রাপ্ত একমাত্র বানিজ্য সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category