শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

দীর্ঘদিন পর উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে বিআইডব্লিউটিএ অফিসার এসোসিয়েশনের

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ৭০ Time View
Update : বুধবার, ৬ মার্চ, ২০২৪, ২:১৩ অপরাহ্ন

বিআইডব্লিউটিএ অফিসার অ্যাসোসিয়েশন নির্বাচন দ্বি বার্ষিক নির্বাচন ২০২৪-২০২৬ আগামী মার্চ মাসের ৯ তারিখে অনুষ্ঠিত হবে। লক্ষ্য করা যাচ্ছে এই নির্বাচন নিয়ে বিআইডব্লিউটিএ-তে কর্মকর্তারা আনন্দঘন পরিবেশে শতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করতেছে। আরো লক্ষ্য করা গেছে যে কর্মকর্তারা বহুদিন পর ভোটের অধিকার ফেরত পেয়ে আনন্দ উল্লাস করছে। কোথাও কোন চাপ নেই প্রার্থী হতে কেউ কোথাও বাধা দিচ্ছে না শোনা যাচ্ছে সারা বাংলাদেশের বিআইডব্লিউটিএর সকল কর্মকর্তা বৃন্দ আগামী ৯ই মার্চ তারিখে সবাই ভোট প্রদানের জন্য বিআইডব্লিউটিএ সদর দপ্তরে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশ নির্বাহী কমিটিতে ২৫ টি পদ রয়েছে। সভাপতি একটি সহ-সভাপতি তিনটি সাধারণ সম্পাদক একটি যুগ্ম সাধারণ সম্পাদক দুটি সহ ২৫ টি পদের বিপরীতে নির্বাচন অনুষ্ঠিত হবে। পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠিত হয়েছে। নির্বাচন কমিশন ইতোমধ্যে তফসিল আচরণ বিধি প্রকাশ করেছে।

জানা গেছে, ২৫ টি পদের বিপরীতে প্রায় ৭৫ জন কর্মকর্তা প্রার্থী হতে যাচ্ছেন। খসড়া ভোটার তালিকায় ইতিমধ্যে প্রকাশিত করেছে। ভোটার সংখ্যা ৫৯৪ জন।

ডিআই/এসকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category