শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ১২২ Time View
Update : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩, ৭:৩২ অপরাহ্ন

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ‘স্বপ্ন’-এর নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

নতুন এ আউটলেট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, স্বপ্ন-এর অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন-এর বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খানসহ অনেকে ।

স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির নতুন এই আউটলেট উদ্বোধন প্রসঙ্গে বলেন, বসুন্ধরা আবাসিকে আউটলেট না থাকার কারণে এই এলাকার গ্রাহকরা স্বপ্ন-এর অন্য আউটলেট থেকে দীর্ঘদিন ধরেই বাজার করে আসছেন। এবার তাঁদের সুবিধার্থে বসুন্ধরা আবাসিক এলাকায় নতুন আউটলেট চালু করতে পেরে সত্যিই আমরা আনন্দিত । আর এই আউটলেট অনুমোদন দেবার বিষয়ে বসুন্ধরা কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করেছেন । বিশেষ করে, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ।

নতুন আউটলেটের ঠিকানা: রুপায়ন শপিং স্কয়ার, প্লট সি/২, ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা । উদ্বোধস অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের প্রেস অ্যান্ড মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব। ।

এই আউটলেটেও থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা । হোম ডেলিভারি সেবার জন্য ১৬৪৬৯ নাম্বারে যোগাযোগ করা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category