শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

নবম বারের মতো জয়ী তোফায়েল আহমেদ

Reporter Name / ১০০ Time View
Update : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ৭:০৬ পূর্বাহ্ন

ভোলা প্রতিনিধি : নবমবারের মতো সংসদ সসদ্য হিসেবে জয়ী হয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ। ১৯৭০ সালের পাকিস্তান জাতীয় পরিষদের নির্বাচন থেকে শুরু করে ২০২৪ সালের বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মোট ৯ বার সংসদ সদস্য নির্বাচিত হলেন রাজনীতির এই বরপুত্র।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তোফায়েল আহমেদ ভোলা-১ এবং ভোলা-২ আসন থেকে এর আগে ২০১৮ এর একাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মোট আটবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার গঠন করলে তোফায়েল আহমেদ শিল্প ও বাণিজ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন। তোফায়েল আহমেদ দীর্ঘদিন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ছিলেন। বর্তমানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্বাধীনতার আগে ১৯৭০ এর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এম.এন.এ. (মেম্বার অব ন্যাশনাল অ্যাসেম্বলি) নিবার্চিত হন। স্বাধীনতার পর আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ১৯৭৩, ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category