রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

বিটিআরসির নতুন চেয়ারম্যানের সঙ্গে বিআইজিএফ প্রতিনিধিদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ৯২ Time View
Update : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৮:১৫ অপরাহ্ন

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর নবনিযুক্ত চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মহিউদ্দিন আহমেদের সঙ্গে আজ (১৯ ডিসেম্বর ) সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরাম (বিআইজিএফ) এর প্রতিনিধিবৃন্দ।

নবনিযুক্ত চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময়ের শুরুতে বিআইজিএফ এর চেয়ারপারসন হাসানুল হক ইনু জাতীয় নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় মোবাইল ফোনের মাধ্যমে কুশল বিনিময় করেন।

বাংলাদেশ ইন্টারনেট গভর্ন্যান্স ফোরাম এর সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আব্দুল হক অনুর নেতৃত্বে বিআইজিএফ কমিউনিটির কিডস আইজিএফ, ইয়ুথ আইজিএফ, উইমেন আইজিএফ, টিচার আইজিএফ, একাডেমিয়া আইজিএফ এবং বাংলাদেশ স্কুল অব ইন্টারনেট গভর্ন্যান্স এর প্রতিনিধিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও বিটিআরসির মহাপরিচালক সিস্টেম এবং সার্ভিসেস এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. খলিলুর রহমান, এনডিসিসহ বিটিআরসি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিআইজিএফ এর পক্ষে ভাইস চেয়ারপার্সন এএইচএম বজলুর রহমান বিটিআরসি এর নতুন চেয়ারম্যানের সাথে প্রতিনিধিবৃন্দদের পরিচয় করিয়ে দেন এবং চেয়ারম্যানকে সবাই ফুলের তোরা দিয়ে বরণ করেন।

শুভেচ্ছা বিনিময় শেষে বিটিআরসির চেয়ারম্যান বিআইজিএফ এর প্রতিনিধিবৃন্দদের সাথে এক সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন এবং বিআইজিএফ এর সকল কাজে ভবিষ্যতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category