শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

বেইলি রোডে অগ্নিকাণ্ড:উদ্ধার অভিযানে র‍্যাবের সাহসী ভূমিকা পালন

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ৫৩ Time View
Update : শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর বেইলী রোডের কাচ্চিভাই নামক রেস্টুরেন্টে আগুন লেগে যায়।

আগুন লাগার সংবাদ পাওয়া মাত্রই র‌্যাব-৩ এর ৪টি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস এর ১৩ টি ইউনিট কাজ করে। ফায়ার সার্ভিসের ইউনিটের সাথে র‌্যাব-৩ সার্বিক সহযোগিতায় নিয়োজিত রয়েছে।

ঘটনাস্থলের সার্বক্ষনিক পরিস্থিতির খোঁজখবর নিচ্ছেন র‍্যাব-৩ এর অধিনায়ক সিও লে. কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ ।তিনি ফায়ার সার্ভিস সহ সংশ্লিষ্টদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

ঘটনাস্থলের আহত ব্যক্তিদেরকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যেতে সহযোগিতা করছে। আগুন লাগা ভবনে আটকে পড়া ব্যক্তিবর্গকে নিরাপদে উদ্ধার করতে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছে র‌্যাব-৩ এর অকুতভয় সদস্যরা। এছাড়াও উক্ত স্থানে শতশত লোকজনের ভিড় জমে যাওয়ার র‌্যাব-৩ এর দায়িত্বপ্রাপ্ত সদস্যরা তাদেরকে সরিয়ে নিরাপদে পাঠাতে সার্বিকভাবে দায়িত্ব নিয়োজিত রয়েছে।

অগ্নিকান্ডের ঘটনায় আটকা পড়া শতাধিক ব্যক্তিবর্গকে উদ্ধার করা হয়েছে এবং রাত আড়াই টা পর্যন্ত ৪৪ জন মৃত্যুবরন করেছে বলে জানাযায়। ভবন থেকে লাশ নিচে নামানো, লাশ স্ট্রেচারে এবং অ্যাম্বুলেনে তোলা, উৎসুক জনতাকে নিয়ন্ত্রণের মাধ্যমে ফায়ার সার্ভিসকে আগুন নিয়ন্ত্রণে আনতে সার্বিক সহযোগিতা করেছে র‌্যাব-৩।

অগ্নিকান্ডের ঘটনায় সার্বিক নিরাপত্তার দায়িত্বে র‌্যাব-৩ এর কার্যক্রম চলমান রয়েছে।

ডিআই/এসকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category