শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

র‌্যাবের মিডিয়া উইংয়ের চারজন পেলেন ডিজি পদক

নিজস্ব প্রতিবেদক,ঢাকা / ৭৮২ Time View
Update : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ৫:৩৬ অপরাহ্ন

পেশাগত কাজে অসামান্য অবদান রাখায় ১২০জনকে ডিজি পদক দেওয়া হয়েছে। বিভিন্ন ব্যাটালিয়নের সদস্যদের পাশাপাশি র‌্যাব সদর দফতরের মিডিয়া উইংয়ের চার সদস্য এই পদক অজর্ন করেছেন।

বৃহস্পতিবার ( ৭ মার্চ) সকালে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দফতরের দরবার হলে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর দ্বিতীয় দিনে ‘র‍্যাব মেমোরিয়াল ডে’ অনুষ্ঠানে এ পদক তুলে দেন র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

র‌্যাবের মিডিয়া উইংয়ের ডিজি পদক (সেবা) প্রাপ্তরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহম্মদ, সার্জেন্ট মো. আব্দুল্লাহ আল মামুন, কর্পোরাল (ক্লার্ক) মোহাম্মদ আরজান মোল্লা ও সৈনিক মো. আল আমিন মিয়া।

এরআগে একই অনুষ্ঠানে এর আগে দায়িত্ব পালন করতে গিয়ে নিহত ৩৩ র‍্যাব সদস্যের পরিবারের সদস্যদের হাতে সম্মাননা ও আর্থিক অনুদান তুলে দেন র‌্যাব মহাপরিচালক।

ডিআই/এসকে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category