শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
Logo বাংলাদেশে ৭৬ বছরের মধ্যে রেকর্ডভাঙা তাপপ্রবাহ Logo মাহিনকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন ভাড়া করা চালক: মেয়র তাপস Logo জামিল আর নেই। Logo পটুয়াখালীর কমলাপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আঃ ছালাম মৃধা’র নির্বাচনী ইশতেহার ঘোষণা Logo স্থানীয় সরকার ইনস্টিটিউট এর পিএফএম সেবার স্মার্ট রুপান্তরকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Logo ই-ক্লাবের বৈশাখী আড্ডা Logo ট্রেন থেকে নামার সময় পিছলে পড়ে আনু মুহাম্মদের দুই পা ক্ষতিগ্রস্ত Logo মা ও মেয়েকে সংঘবদ্ধভাবে গণধর্ষণ,যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেফতার Logo র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পবিত্র ঈদ-উল- ফিতর’কে কেন্দ্র করে চাঁদাবাজি প্রতিরোধে ০৬টি কিশোর গ্যাং গ্রুপের গ্রুপ প্রধান ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ গ্রেফতার-৩৩ Logo সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন সেলিমা আহমাদ

সুন্দরগঞ্জ আসনে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর উন্নয়নের ছোঁয়া

নিজস্ব প্রতিবেদক,সুনামগঞ্জ / ৪০২ Time View
Update : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪, ৫:০১ অপরাহ্ন

আসন্ন ৭ জানুয়ারি গাইবান্ধা -১ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী –সমর্থকদের নিয়ে গণসংযোগ ও পথসভা করেছেন আওয়ামীলীগ সমর্থিত, জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।
প্রথম দিকে এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী থাকলেও কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তে গত ১৭ ডিসেম্বর সেই প্রার্থীকে প্রত্যাহার করে শুধু লাঙ্গল প্রতীকের প্রার্থীকে রাখেন ক্ষমতাসীন আওয়ামী লীগ।
কেন্দ্রীয় আওয়ামী লীগের সমর্থন থাকায় এ আসনের লাঙ্গলের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী লীগের একটি বিশাল অংশ কাজ করে যাচ্ছেন ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর পক্ষে। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সোমাবার বামনডাঙ্গা ইউনিয়নে আওয়ামীলীগ, জাতীয়পার্টি ও এদের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ ও পথসভা করে। নিমিষেই গণসংযোগ ও পথসভা গুলো জনসমুদ্রে পরিণত হয়।
এসময় নেতা-কর্মীরা মিছিল নিয়ে লাঙ্গলের পক্ষে স্লোগান ও ভোট চেয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পথসভায় ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, আমি বিগত বছরগুলোতে এ আসনে মহাজোটের এমপি হিসেবে আছি, এ আসনের ব্যাপক উন্নয়নের পাশাপাশি কিছু ভুলত্রুটি ও রয়েছে। আমি বিগত বছরের ভুলত্রুটিগুলো শুধরে আপনাদের পাশে থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আগামী সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আপনারা আমাকে আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। এছাড়া পথসভায় আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও এদের বিভিন্ন অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মী লাঙ্গলের বিজয় সুনিশ্চিত করতে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category